ফরিদপুর-১ আসনে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমানসহ স্থানিয়দানবীরদের খাদ্যসামগ্রী বিতরন।

জাতীয়

আল মামুন রনী,বোয়ালমারী(ফরিদপুর) প্রতিনিধিঃ কোভিড-১৯ সংক্রমণ সংক্রান্ত সংকটকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ আব্দুর রহমানের পক্ষ থেকে ফরিদপুরের মধুখালী উপজেলায় ৫০০ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার (১৫ এপ্রিল) সকালে উপজেলার আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে আব্দুর রহমানের পক্ষে কর্মহীন ৫০০ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলুসহ সাবান ও মাক্স বিতরণ করেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, কেন্দ্রীয় আ.লীগের সাবেক উপ-কমিটির সদস্য মো. আশরাফুল ইসলাম জিহাদ, মো. জাহাঙ্গীর হোসেন দিপু, উপজেলা যুবলীগ নেতা হেলালউদ্দিন সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
করোনা ভাইরাসের কারনে কর্মহীন হত দরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন ঢাকাস্থ কাটাগড় উন্নয়ন ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা পরিচালক পুলিশ অফিসার মিন্টু মোল্যা।

তিনি ১২০ টি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি আলু ও ডাল বিতরণ করেন।দক্ষিণ বোয়ালমারী’র রুপাপাত ইউনিয়নের কাটাগড় গ্রামের নিজ বাড়ী থেকে তালিকা করে তার পক্ষে কর্মহীন পরিবারের বাড়ীতে এই ত্রাণ পৌছায় দেওয়া হয়।

বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়ন পরিষদে বুধবার (১৫.০৪.২০) সকালে ৮৪ জন হতরিদ্র ও ইসলামিক ফাউন্ডেশনের বোয়ালমারী উপজেলা মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের দাদপুর ইউনিয়নের ১৬জন শিক্ষক শিক্ষিকার মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন। মোট ১০০জনের মধ্যে এ সব খাদ্য সামগ্রী বিতরন করা হয় । প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণসম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

খুব সস্তা এখনি কিনুন
Read more and more  প্রধানমন্ত্রী বরাবর করোনা প্রতিরোধে যা যা করতে আহবান

Get involved!

Comments

No comments yet